রেপ্লিকা ওয়াচ এবং জেনুইন রোলেক্স ঘড়ি

আসল ঘড়ি এবং প্রতিরূপ সম্পর্কে আমাদের সবার ধারণা আছে। আপনি? ঠিক আছে, আমি আপনাকে আমার নিবন্ধটির জন্য ধারণা রাখার জন্য খাঁটি ঘড়ি এবং প্রতিলিপি ঘড়িগুলি সম্পর্কে সামান্য বর্ণনা দেব। রেপ্লিকা ঘড়িগুলি একরকম এবং এক জেনুইন রোলেক্স ঘড়ির মানের প্রতিদ্বন্দ্বিতা করতে পারে। এই ঘড়ির মধ্যে পার্থক্য হল ব্যয়। জেনুইন প্রতিরূপের তুলনায় খুব ব্যয়বহুল, খাঁটি পণ্যগুলির জন্য খাঁটি উপকরণ। এটাই বাস্তবতা যা আমাদের মেনে নেওয়া উচিত, সত্য।
অন্যথায় প্রতিলিপিগুলির এমন মূল্য রয়েছে যা আমাদের কারও পক্ষে সাশ্রয়ী মূল্যের, কিছু ধনী লোকেরা তাদের পক্ষে কেনা সহজ জেনুইন ঘড়ির মতো নয় এবং কিছু সময় কেবলমাত্র তাদের অহংকারের জন্য। প্রতিলিপিটি আসল বা আসলটির একটি নিখুঁত ক্লোন। আসল অংশগুলির ক্ষেত্রেও বড় পার্থক্য রয়েছে। এই নিবন্ধ থেকে রেপ্লিকা ওয়াচ সম্পর্কে কিছু লাইন।

রেপ্লিকা ওয়াচ
লিখেছেন: জেরেমি হোরেলিক
“রেপ্লিকা ওয়াচ ফেনোমেনন
সত্য কথাটি হ’ল, প্রতিরূপ ঘড়িটি এখানে থাকার জন্যই নয়, এটি ব্যাপক প্রচারেও রয়েছে, কেবল জনসাধারণের মধ্যেই নয়। সেলিব্রিটি, সিইও এবং পলিটিকরা সকলেই প্রকৃত জিনিসটির মালিক হলেও, প্রতিলিপি ঘড়ির জন্য বেছে নেয়। তারা কেন এটি করবে, আপনি জিজ্ঞাসা করুন। বিশেষত যখন তারা প্রকৃতপক্ষে একটি অমিতব্যয়ী, হীরা-ক্রাস্টেড টাইমপিস সহ্য করতে পারে।
প্রতিলিপি ঘড়ি একবারে বিভিন্ন উদ্দেশ্যে পরিবেশন করে। এটি কেবল একটি ফ্যাশনেবল আনুষাঙ্গিকই নয়, এটি ব্যবহারিকও। না, এর অর্থ এই নয় যে এটি ঠিক সঠিক সময় রাখে – যদিও এটি নিঃসন্দেহে হবে। এর অর্থ হ’ল 10,000 টি ডলার টাইমপিস পরার সময় আপনার কব্জির প্রতিলিপি ঘড়ির সাথে ভ্রমণ এবং কাজ করা আপনার পক্ষে কাজ করা বেশি কার্যকর practical বিশেষত যদি আপনি হাত কাঁপছেন, বাচ্চাদের চুম্বন করছেন, ক্যামেরায় উঠছেন এবং অটোগ্রাফগুলিতে স্বাক্ষর করছেন। “

ব্যবহারিক ক্রেতারা বা লোকেরা অরিজিনাল ঘড়িগুলি থেকে রেপ্লিকা ওয়াচগুলি, কম দামে একই স্টাইলের বড় সুবিধা। তবে এখনও মূল খ্যাতি আছে। প্রতিরূপ এবং মূলগুলির পার্থক্য সম্পর্কে বিবেচনা করার জন্য প্রচুর জিনিস রয়েছে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *