পারফেক্ট দম্পতি জন্য নিখুঁত বিবাহের ব্যান্ড

বিয়ের প্রস্তাব গৃহীত হওয়ার পরে এখনই চুক্তিটি সিলিং করে এটিকে সমস্ত অফিসিয়াল করার সময় এসেছে

ব্রত বিনিময় ছাড়াও এটি সোনার বিবাহের ব্যান্ডগুলির প্রস্তাব যা একটি নিখুঁত দিনকে সমাপ্ত করে। পরিষেবার এই অংশটি যেখানে বিবাহ চূড়ান্ত / বন্ধনযুক্ত, অনন্ত একসাথে চিরকাল মৃত্যুর জন্য আমাদের অংশ না করে do বিবাহ হওয়ার আগে নিশ্চিত হয়ে নিন যে আপনার বিবাহের ব্যান্ডগুলির পছন্দ সম্পর্কে আপনার ভাল লাগছে।

আমরা শেষ মুহুর্তের হিচাপগুলি জানতে চাই না তাই বিবাহের ব্যান্ডের জন্য সোনার / রৌপ্য কেনার সময় আপনার পছন্দটি যাই হোক না কেন আপনি উভয়ই শৈলীতে সন্তুষ্ট হন। আপনি যদি রিংয়ের পছন্দটি নিয়ে খুশি হন যা আপনার মুখে একটি হাসি ফেলে দেয় তবে আসুন আমরা প্রার্থনা করি যে বিবাহিত জীবনের বাইরে হাসি চিরকাল থাকে। আপনি যদি সঠিকভাবে পান তবে কোনও সন্দেহ নেই।

কারণ বিবাহের ব্যান্ডটি বিভিন্ন উপকরণ দিয়ে তৈরি আপনি কী পছন্দ করবেন তা আপনার পক্ষে কঠিন হতে পারে। তরুণ দম্পতিদের মধ্যে জনপ্রিয় পছন্দ হ’ল সাদা বা হলুদ স্বর্ণ, আপনার যদি 14 ক্যারেট সোনার বিবাহের ব্যান্ডটি বেছে নেওয়া হয় তবে মনে রাখবেন এটি সম্পূর্ণরূপে সোনার তৈরি নয়। তামা এবং রৌপ্য হিসাবে মিশ্র মিশ্রণ ভাল উপস্থিত থাকতে পারে।

সিলভার এবং প্ল্যাটিনাম ওয়েডিং ব্যান্ডগুলি বাড়ছে, এই বিয়ের ব্রতগুলি সিল করার সময় জনপ্রিয়তার জন্য এক নম্বর স্থান নেওয়া খুব বেশি দূরে নয়। প্লাটিনাম কোনও হালকা উপাদান থেকে অনেক দূরে এবং ধারণা করা হয় এটি সর্বাধিক মূল্যবান ধাতুগুলির একটি হিসাবে পরিচিত। প্ল্যাটিনাম হ’ল একটি বিস্ময়কর সাদা ধাতু যা বিবাহের রিংগুলিতে ব্যবহৃত হয় যা এতে নিজেকে শোভিত করে এমন সকলের জন্য সৌন্দর্যকে বিকিরণ করে।

কেন মানের ক্ষেত্রে রৌপ্যকে উচ্চতর বা উচ্চতর বাজার হিসাবে শ্রেণিবদ্ধ করা হয় না, তার কারণ রূপালী একটি নরম ধাতু। রূপালী দিয়ে তৈরি ওয়েডিং ব্যান্ডগুলিতে রঙিন রঙ বিরল নয় তাই নিশ্চিত হয়ে নিন যে সিলভার বেছে নেওয়ার সময় আপনি এটি চান। রৌপ্য প্রেমীদের জন্য একটি যুক্ত বোনাস এটি অন্যান্য উপকরণগুলির তুলনায় অনেক কম ব্যয়বহুল।

বিবাহের ব্যান্ডের পুরুত্ব হ’ল একটি গুরুত্বপূর্ণ বিষয় যা কনে ও কনে বিবাহের ব্যান্ডের নকশায় তাদের নির্বাচন করার সময় বিবেচনা করতে হবে।

উভয় পক্ষের জন্য একই বিবাহের স্টাইল চয়ন করা অস্বাভাবিক নয়; এটি আজ বিবাহগুলিতে প্রচলিত। মহিলার বিয়ের ব্যান্ডটি পুরুষের তুলনায় কিছুটা ছোট হওয়ার প্রত্যাশা করুন যদি না মহিলাটি শ্রেকের মতো হয়। যদি আপনার যদি রিংগুলির বিষয়ে কোনও উদ্বেগ বা প্রশ্নের উত্তর প্রয়োজন হয় তবে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে পরামর্শের জন্য কোনও পেশাদার রত্নকারকে পপ করুন, এইভাবে আপনি বিশেষজ্ঞের মতামত পাবেন।

কেন পাগল না হয়ে খোদাই করা বিবাহের ব্যান্ডগুলির সাথে প্রবাহটি অনুসরণ করুন, কোনও ধাতব শিল্পকর্ম এগিয়ে যাওয়ার আগে নিজেকে মনে করিয়ে দিন যে উত্সর্গটির অর্থ রয়েছে এবং সরাসরি হৃদয় থেকে আসে, কারণ আপনার অনুভূতিগুলি পরিবর্তিত হয় যদি আপনি পরবর্তী তারিখে এটি পরিবর্তন করতে চান না। সুতরাং আপনার যা মনে হচ্ছে তা সঠিকভাবে বেছে নেওয়ার জন্য পরিকল্পনা সহ পরিকল্পনা করা উচিত।
 ভক্তি, আদ্যক্ষর, উত্সর্গ, প্রতীকগুলির মতো শব্দগুলি খোদাই প্রক্রিয়াটির জন্য সূক্ষ্ম উদাহরণ।

জুয়েলাররা তৈরি বিবাহের ব্যান্ডগুলিতে বিশেষীকরণ করে, যদি সুযোগের সাথে শৈলীর জন্য আপনার মনে অন্য কিছু থাকে তবে জিজ্ঞাসা করুন। জুয়েলাররা একটি দম্পতিদের নির্দিষ্ট নকশার প্রয়োজনীয়তার সাথে বিবাহের ব্যান্ড তৈরি করে। এটি করে আপনি এটি খুঁজে পেতে পারেন এটি কোনও স্টোর থেকে রিংগুলি কেনার চেয়ে অনেক সস্তা হতে পারে।

বিবাহের / বাগদান / সিগনেট রিং ইত্যাদির মতো অনেকগুলি রিংয়ের বিভিন্ন শিরোনাম রয়েছে আমি যদি আবার আইলটিতে নেমে আসার সুযোগ পাই তবে আমি বিবাহের ব্যান্ডের উপরে অনন্তর রিংটি বেছে নেব। আচ্ছা কেন যে বিয়ের বিষয়ে হয় না।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *