খরগোশের গহনা: সংশোধনের লক্ষণ

একটি নির্দিষ্ট আনন্দ আছে যা খরগোশের গহনাগুলির সাথে আসে। মোটিফটি চতুর এবং চুদি, এবং এটি পরা ব্যক্তিটি প্রায়শই মজাদার, তীক্ষ্ণ এবং স্নেহময় হিসাবে দেখা যেতে পারে।

এই দিন এবং যুগে, খরগোশের গহনা পরা ব্যক্তি সম্ভবত খরগোশের বছরেই জন্মগ্রহণ করেছিলেন, চীনা পৌরাণিক কাহিনী অনুসারে। প্রকৃতপক্ষে, চীনা ক্যালেন্ডারের বিষয়টিতে, আমরা যখন প্রযুক্তিগুলিতে নেমে যাই, তখন বিড়ালের কোনও বছর হয় না: জনশ্রুতি রয়েছে যে, যখন ভগবান বুদ্ধ রাশিচক্রের 12 টি প্রধান শাখার প্রাণীকে আহ্বান করছিলেন তখন তিনি তাদের উপহার দিতে পারতেন অনন্য প্রতিভা, বিড়াল অংশ নিতে অক্ষম ছিল। কয়েক শতাব্দী ধরে মিশ্রণের কারণে, খরগোশের বছরে জন্ম নেওয়া কিছু লোক বিশ্বাস করে যে তারা বিড়ালের বছর জন্মগ্রহণ করেছিল।

খরগোশের বছরে জন্মগ্রহণকারী ব্যক্তি- এবং বর্ধনের দ্বারা, যারা খরগোশের গহনা পরেন – তারা স্মার্ট, স্পষ্ট ভাষায়, মেধাবী, পুণ্যবান, কৌশলী এবং প্রায়শই পরিশীলিত হন। তারা প্রায়শই দ্বিতীয় সেরা হিসাবে নিষ্পত্তি না করতে পারে তবে তাদের পরিবেশের কোনও কিছুই যদি সহজেই সরবরাহ না করে তবে তারা “সেরা” বেতনের পক্ষে যথেষ্ট পরিমাণে অর্থোপার্জনীয়। তারা ব্যবসা করার ক্ষেত্রে চালাক এবং কাজের প্রতি আন্তরিক। যাইহোক, তারা বেশিরভাগ প্রচলিত, বাড়িতে থাকুন ধরণের, খুব কম বিরল দু: সাহসিক কাজ এবং কিছুটা মজাদার। খরগোশ বাড়ির অন্যান্য মায়েরা / মেষ, ছাগল, বা কুকুরের মতো স্বতঃস্ফূর্তভাবে থাকতে পারে।

খরগোশ আমেরিকা যুক্তরাষ্ট্রের জনপ্রিয় পোষা প্রাণীও। যেহেতু খরগোশগুলিকে প্রায়শই খাঁচায় রাখা হয় যতক্ষণ না সেগুলি চুদার জন্য এবং ঝাঁকুনির জন্য প্রয়োজনীয় হয়, এগুলি বজায় রাখা খুব সহজ। এছাড়াও, এগুলি প্রজনন করা খুব সহজ, সুতরাং আপনি যদি আপনার পোষা প্রাণীর যথাযথ যত্ন নিতে জানেন তবে আপনার অল্প সময়ের মধ্যে কয়েক ডজন ছোট ছোট লোমহর্ষক বল থাকবে!

অবশ্যই, এটি সম্ভব যে কোনও ব্যক্তি খরগোশের গহনা পরেন সেও সত্যই খরগোশের মতো হতে পারে। যাই হোক না কেন, খরগোশের গহনা পরা কোনও ব্যক্তির মধ্যে চীনা খরগোশের প্রতিভা বৃদ্ধি করে: সংস্থানীয়, কামুক, কৌতুকপূর্ণ এবং প্রেমময়।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *