প্রতিশ্রুতি অঙ্গুরী

প্রতিশ্রুতি রিং কখনও কখনও মারাত্মক ছন্দবদ্ধতার শুরুতে একটি মেয়েকে উপস্থাপন করা হয় – অনেক যুবতী মহিলা এই উপহারটিকে একটি বাগদানের আংটি হিসাবে বিবেচনা করে এবং ভয় পেতে পারে – প্রতিশ্রুতির রিংগুলির সাথে তুলনায় প্রতিশ্রুতি রিংগুলি ব্যাপকভাবে ব্যবহৃত হয় না এবং সাধারণ হয়। এবং সে তার সম্পর্কের সময়ে লোকটির সাথে জড়িত হতে প্রস্তুত নাও হতে পারে। তাকে উপহারের অর্থ ব্যাখ্যা করা ভাল ধারণা।

প্রতিশ্রুতি রিংগুলি, একটি নিয়ম হিসাবে সস্তা cheap দীর্ঘমেয়াদে এটি বন্ধুত্বের প্রতীক, বিয়ের প্রস্তাব নয়। একটি প্রতিশ্রুতি রিং ডান বা বাম হাতে পরা যেতে পারে – কিছু যায় আসে না। তবে এখন থেকে যদি কোনও মেয়ে বাম হাতে এবং রিং আঙুলের প্রতিশ্রুতি রিং পরেন তবে বিভ্রান্তি হতে পারে। তার বন্ধুরা এবং আত্মীয়স্বজন কোনও সিদ্ধান্তে আঁকতে পারে যে তিনি নিযুক্ত আছেন। এই ধরণের বিভ্রান্তি এড়ানো ভাল।

সন্দেহ নেই, মহিলারা ‘চাপযুক্ত প্রতিশ্রুতি’ দিয়ে একটি প্রতিশ্রুতি রিং পেতে পছন্দ করেন। মূল্যবান ধাতুর আংটি এবং একটি রত্ন সহ মেয়েটিকে মুগ্ধ করার সম্ভাবনা রয়েছে।

তবে আমাদের এই সত্যটি উল্লেখ করতে হবে যে প্রতিশ্রুতির রিংগুলি অস্বাভাবিক, আমরা তাদের এমন একটি জাতি খুঁজে পাইনি যা তাদের ব্যবহার করে, তারা বাচ্চা বা কিশোর-কিশোরীদের মধ্যে বেশি সাধারণ – সেই বয়সে বাগদানের আংটিগুলি এখনও অনুপযুক্ত (বিবাহের রিংয়ের কথা বলছেন না) ), তবে তারা প্রাপ্তবয়স্কদের জগতের আরও কাছাকাছি থাকতে চায়। সুতরাং, সমাধানটি পাওয়া গেল এবং আমি অনুমান করি যে তাদের পিতামাতার প্রস্তাব: প্রতিশ্রুতি বাজে r কিশোর-কিশোরীরা অন্যান্য ধরণের রিংও ব্যবহার করে যা বড়দের মধ্যে কম দেখা যায়: শরীরের ছিদ্রের রিংগুলি – নাক, চোখের ব্রো ইত্যাদি। তবে এটি অন্য গল্পের বিষয়।
ক্লাস রিং

ক্লাস রিং। ক্লাস রিংগুলির traditionতিহ্যটি ওয়েস্ট পয়েন্টে 1835 এর ক্লাস দিয়ে শুরু হয়েছিল। ক্লাসের রিংগুলি অভিন্ন ছিল, আজকাল তারা স্কুল থেকে স্কুলে আলাদা হয়। এটি যোগ করা হয়েছে, বেশিরভাগ ক্ষেত্রে শিক্ষার্থীরা তাদের শ্রেণীর রিংগুলি ব্যক্তিগতকৃত করে। একটি নিয়ম হিসাবে, পুরুষদের ক্লাসটি বড় হয়, মাঝখানে লার্হ পাথর সহ। বেশিরভাগ রিংগুলিতে স্কুলের নামের খোদাই রঙ ধারণ করা হয় যা স্কুলের প্রাথমিক নাম।

পায়ের আংটি

আরও একটি রিং টাইপ যা উল্লেখযোগ্য তা হ’ল পায়ের আংটি। কিছু ব্যক্তি এই ধরণের রিংগুলি এমন কোনও মহিলা দ্বারা পরিহিত অলঙ্কার হিসাবে সংজ্ঞায়িত করেন যার গায়ে আরও বেশি গহনা রাখার জন্য তার গায়ে আর কোনও স্থান নেই।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *